শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

অনুর্ধ্ব ১৯ টাইগারদের শ্রীলঙ্কা সিরিজের সূচি প্রকাশ

ক্রীড়া প্রতিবেদক
আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১

বিশ্বকাপ ধরে রাখার মিশনে টানা খেলার মধ্য দিয়ে যেতে হচ্ছে বাংলাদেশ অনুর্ধ্ব ১৯ দলকে। সম্প্রতি আফগানিস্তানকে ঘরের মাঠে আতিথেয়তা দেয়ার পরপরই এবার উড়াল দিতে হচ্ছে শ্রীলঙ্কার উদ্দেশ্যে। লঙ্কা দ্বীপের সিরিজকে সামনে রেখে আজ প্রকাশ করা হয়েছে সূচি। অক্টোবরের প্রথম সপ্তাহেই দেশ ছাড়বেন টাইগার যুবারা।

শ্রীলঙ্কায় ১৫ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কান যুবাদের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। ৭ অক্টোবর দেশ ছাড়বে টাইগার যুবারা। ৭ অক্টোবর পৌছে থাকতে হবে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে। এছাড়া পুরো সিরিজ জুড়েই বায়োবাবল তো আছেই।

সূচি প্রকাশের পর শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের কোচ আভিশকা গুনাওয়ার্ধনে এই সিরিজ নিয়ে নিজেদের লক্ষ্যের কথাও জানিয়েছেন। তিনি বলেন, ‘আসন্ন সিরিজটি শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলকে আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ করে দেবে। ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলার জন্য সঠিক কম্বিনেশন খোঁজার চেষ্টায় থাকব আমরা।’

উল্লেখ্য, আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে যুব বিশ্বকাপের আসর। সম্প্রতি নিজেদের মাটিতে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানে হারিয়েছে আইচ মোল্লা, প্রান্তিক নাবিলরা। যদিও বা একমাত্র চারদিনের ম্যাচটিতে দেখতে হয়েছে পরাজয়ের মুখ।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের সিরিজ সূচি

ম্যাচ তারিখ
প্রথম ওয়ানডে ১৫ অক্টোবর
দ্বিতীয় ওয়ানডে ১৮ অক্টোবর
তৃতীয় ওয়ানডে ২০ অক্টোবর
চতুর্থ ওয়ানডে ২৩ অক্টোবর
পঞ্চম ওয়ানডে ২৫ অক্টোবর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ