শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গে দুই বাংলাদেশি যুবক গ্রেপ্তার

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৪, ২০২২

জঙ্গি সন্দেহে পশ্চিমবঙ্গের হাওড়া জেলার ডোমজুড়ের বাঁকড়া নয়াবাজ থেকে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দাদের হাতে দুই বাংলাদেশি নাগরিক গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিদের নাম মোহাম্মদ সুমন (২৭) এবং মোহাম্মদ মনির (৩০)। তাদের কাছ থেকে জাল আধার কার্ড, ভোটার আইডেন্টিটি কার্ড এবং জাল পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্টে মামলা করেছে পুলিশ।

পুলিশ জানায়, তারা এক মাস আগে রিপন নামধারী এক দালালের মারফত ভারতের ত্রিপুরার রাজ্যের সীমান্ত অবৈধভাবে অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করে। পরে কলকাতা সংলগ্ন হাওড়া জেলার ডোমজুড়ে মইনুল কবীর নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতে শুরু করে।

এর মাস তিনেক আগে বাঁকড়া এলাকা থেকে রাজ্য পুলিশের এসটিএফের হাতে এক জেএমবি সদস্য গ্রেপ্তার হলেও বাকিরা পালিয়ে যায়। পলাতক সেই জঙ্গিদের সঙ্গে সন্ধানে চালানো অভিযানেই এই দুই বাংলাদেশি নাগরিক পুলিশের জালে ধরা পড়ে।

তবে এদের সঙ্গে জঙ্গি যোগ আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। গ্রেপ্তার ব্যক্তিদের থেকে পাওয়া তথ্য খতিয়ে দেখতে পাঠানো হয়েছে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা এনএইএর কাছে। তাদের বৃহস্পতিবার হাওড়া আদালতে তোলা হলে বিচারক ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ