শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

মিলাদ থেকে বিএনপি নেতাকর্মীদের আটকের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : অক্টোবর ৩১, ২০২১

রাজধানীর তেজগাঁও এলাকার একটি বাসায় অনুষ্ঠিত মিলাদ মাহফিল থেকে বিএনপির ২০ থেকে ২৫ জন নেতাকর্মীকে আটকের অভিযোগ করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমিনুল হক দাবি করেন, রোববার দুপুরে তেজগাঁও এলাকার নাখালপাড়ার নিখোঁজ বিএনপির নেতা সুমনের বাসায় মিলাদ মাহফিল করতে এবং তার অসুস্থ মাকে দেখতে যান বিএনপি নেতাকর্মীরা। এ সময় পুলিশ ও সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনীর শতাধিক সদস্য বাসা ঘেরাও করে রাখে। তখন তাকে এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ শতাধিক নেতাকর্মীকে বাসার মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়। পরে আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আখতার হোসেনসহ ২০ থেকে ২৫ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায় পুলিশ।

আমিনুল হক বলেন, আমরা এখন গুলশান বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এসেছি। এ বিষয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ সম্মেলন ডেকেছেন। সেখানে আটককৃতদের বিষয়ে বিস্তারিত তুলে ধরব। তবে আটকের বিষয়ে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক তেজগাঁও থানার পুলিশের এক কর্মকর্তা বলেন, বিএনপির নেতাকর্মীরা একটি গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে আমরা সেখানে যাই। বৈঠকের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৭-৮ জনকে আটক করে এনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ