সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

সপরিবারে বার্সেলোনায় ফিরলেন লিওনেল মেসি

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৯, ২০২২

বার্সেলোনার ডাগআউটের দায়িত্ব নিয়ে সাবেক সতীর্থ ও বর্তমান কোচ জাভি হার্নান্দেজ বলেছিলেন, লিওনেল মেসির জন্য কাতালান ক্লাবের দরজা সবসময় খোলা। ন্যু ক্যাম্পকে নিজের বাড়ি বলে ফিরে আসার আশ্বাস নিজেই দিয়ে রেখেছেন আর্জেন্টাইন মহাতারকাও। পরে জাভির কথার সমর্থন দিয়ে একই বাক্য উচ্চারণ করেন ক্লাব সভাপতি লাপোর্তা। শেষ পর্যন্ত কাতালুনিয়া রেডিও জানিয়েছে বার্সেলোনা ইতোমধ্যে তাদের সে প্রক্রিয়া শুরু করে দিয়েছে। এমন গুঞ্জনের মধ্যেই প্যারিস ছেড়ে সপরিবারে বার্সেলোনায় ফিরেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।

২০২১ সালে চোখের পানিতে বার্সেলোনা ছেড়েছিলেন মেসি। তারপর মাঝে মাঝে বার্সাতে যাওয়া হয়। এবারও এলেন, তবে কাতালান ক্লাবে ফেরার জোর গুঞ্জনের মাঝে। লিগ ওয়ানে প্রথম ম্যাচে ক্লেমন্তকে ৫-০ গোলে ধসিয়ে সপরিবারে বার্সেলোনায় এসেছেন তিনি। ম্যাচে জোড়া গোলের দেখা পান আর্জেন্টাইন অধিনায়ক। তবে ৮৭ মিনিটে করা তার দ্বিতীয় গোলটি নিয়ে বেশ শোরগোলই হচ্ছে। ক্যারিয়ারে প্রথমবারের মতো বাইসাইকেল কিকে গোল আদায় করেন তিনি। যা দেখে প্রতিপক্ষের সমর্থকেরাও মেতেছিলেন মেসি বন্দনায়।

তবে বার্সেলোনায় মেসির ফেরায় পিএসজি ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই। মেসি নিজের প্রাণের শহর বার্সেলোনায় এসেছে ছুটি কাটাতে।

লিগে মেসিদের পরের ম্যাচ ১৪ আগস্ট। প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের পর পুরো দল পেয়েছে সাত দিনের বিরতি। এ কারণেই প্রথম ম্যাচের পরই মেসি দুই দিনের ছুটি পেয়েছেন কোচ ক্রিস্তোফ গাল্টিয়ারের কাছ থেকে।

আর সেই প্রাপ্ত ছুটি কাজে লাগাতেই সপরিবারই বার্সায় আসেন মেসি। মেসি বার্সেলোনা বিমানবন্দরে এসে নামলে তাকে ঘিরে ধরে স্থানীয় সাংবাদিকরা। তিনি ছিলেন নিশ্চুপ, কোনও সাংবাদিকের সঙ্গে কথাই বলেননি। কিন্তু অটোগ্রাফ দিয়ে ভক্তদের খুশি করতে ভোলেননি তিনি।

উল্লেখ্য, প্যারিসে প্রথম মৌসুমে খুব আলো ছড়াতে না পারলেও নতুন মৌসুমে বল তার পায়ের কথা শুনছে। লীগ ওয়ানের প্রথম ম্যাচেই জোড়া গোল করে সাতবারের বর্ষসেরা ফুটবলার মনে করিয়ে দিয়েছেন, তিনি এখনও ফুরিয়ে যাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ