সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

মেসির বার্সা ছাড়ার বর্ষপূর্তি

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৬, ২০২২

গত বছরের ৫ আগস্ট লিওনেল মেসিকে ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিল বার্সেলোনা। কাতালান ক্লাবটির ইতিহাসের সেরা রত্নকে বিদায় বলার বর্ষপূর্তির দিন ছিল গতকাল। আর মেসির অভাব মুছে দিতে বায়ার্ন থেকে বার্সেলোনায় ভেড়ানো হয়েছে পোলিশ গোলমেশিন রবার্ট লেভানদোভস্কিকে।

যুক্তরাষ্ট্র সফরেই দলের সঙ্গে ছিলেন কিন্তু এবার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে সমর্থকদের সামনে পরিচয় করিয়ে দেয়া হলো বার্সেলোনার নতুন রিক্রুট রবার্ট লেভানদোভস্কিকে।

তার হাতে তুলে দেয়া হয়েছে ৯ নম্বর জার্সিটি। যা আগে পড়তেন মেম্ফিস ডিপাই। ৫৯ হাজার ২৬জন দর্শক স্বাগত জানান পোলিশ তারকাকে। যা কোনো ফুটবলারকে বরণ করে নিতে ক্লাব ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ। এর আগে ইব্রাহিমোভিচের প্রেজেন্টেশন ছিলো সবচেয়ে বেশি দর্শকবহুল। বায়ার্ন মিউনিখ থেকে দু’সপ্তাহ আগে কাতালান ক্লাবটিতে যোগ দেন লেভা। ২০১৫ সালের পর চ্যাম্পিয়ন্স লিগ জেতে না বার্সেলোনা। তাকে ঘিরে সেই স্বপ্ন দেখছে কাতালান সমর্থকরা। লেভানদোভস্কিও আশা দেখিয়েছেন।

রবার্ট লেভানদোভস্কি বলেন, আমি গর্বিত এখানে আসতে পেরে। এটা দীর্ঘ যাত্রার পর। তবে শেষ পর্যন্ত আমি এখানে। আমার আনন্দের সীমা নেই। আশা করি এই স্টেডিয়ামে আপনাদের অনেক গোল আমরা উপহার দিতে পারবো। সঙ্গে জয়। অনেক সাফল্য একসঙ্গে উদযাপন করবো। আপনাদের সমর্থন চাই প্রতিটি ম্যাচে।

আট মৌসুম ধরে বায়ার্ন মিউনিখে গোলের বন্যা বইয়ে এবার বার্সেলোনায় এসেছেন লেভানদোভস্কি। জার্মান চ্যাম্পিয়নদের হয়ে সব মিলিয়ে ৩৭৫ ম্যাচ খেলে ৩৪৪ গোল করেছেন তিনি। বার্সেলোনার জার্সিতে এরই মধ্যে মাঠে নামা হয়ে গেছে তার। প্রাক-মৌসুম সফরে যুক্তরাষ্ট্রে কাতালান ক্লাবটির হয়ে খেলেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ