বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

রোনালদো কখন ফিরবেন কোচ জানেন না

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১৯, ২০২২

লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান এরিকসেন ও টাইরেল মালাসিয়াকে ইতিমধ্যে দলে টেনেছেন এরিক টেন হাগ। বার্সেলোনার ডাচ তারকা লুক ডি ইয়ংকে টানতেও আছেন মুখিয়ে। এরমাঝে ম্যানচেস্টার ইউনাইটেড কোচের জন্য বড় প্রশ্ন হয়ে দাড়িয়েছে ক্রিস্টিয়ানো রোনালদো।

পর্তুগিজ তারকা কখন ওল্ড ট্রাফোর্ডে যোগ দিবেন, বা আদৌ যোগ দেবেন কিনা—সে বিষয়ে জানেনই না সাবেক আয়াক্স বস। তবে ডাচ কোচ শুরু থেকেই বলে আসছেন, নতুন মৌসুমে তার অন্যতম পরিকল্পনায় আছেন পর্তুগিজ মহাতারকা। ৩৭ বর্ষী তারকাকে বিক্রি করতেও রাজি নন তিনি।

প্রাক-মৌসুমের থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরে ছিলেন না রোনালদো। পারিবারিক কারণ দেখিয়ে এখনও যোগ দেননি দলের সঙ্গে। এর মাঝে খবর, চ্যাম্পিয়ন্স লিগ খেলা কোন ক্লাবে যাওয়ার চেষ্টা চালাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। ইউনাইটেডকেও ক্লাব ছাড়ার বিষয়টি খোলাখুলি জানিয়ে দিয়েছেন।

রেড ডেভিলদের বস অবশ্য আশাবাদী আসছে মৌসুমেও রোনালদোকে দলে পাবেন। দলবদলের বাজার বন্ধ হওয়ার বাকি মাসখানেকেরও বেশি সময়, এখনও ঝুলছে রোনালদোর ভবিষ্যত। দলে যোগ দিবেন কবে এমন প্রশ্নে টেন হাগ বলেছেন, ‘সবকিছুই আগের মতো, নতুন কোন তথ্য নেই।’

ইউনাইটেড বস সম্প্রতি বলেছেন, ‘রোনালদো বিক্রির জন্য নয়। পরবর্তী মৌসুমে তাকে নিয়ে পরিকল্পনা আছে। তার সঙ্গে কাজ করতে উন্মুখ। এছাড়াও ক্লাবে তার চুক্তি আরেক মৌসুমের জন্য বাড়ানোর বিকল্পও রয়েছে।’

ইউনাইটেডে প্রত্যাবর্তন নিজের জন্য দুর্দান্ত হলেও ক্লাব ছিল মিয়ম্রাণ। প্রিমিয়ার লিগে সেরা ছয়ে শেষ করায় রেড ডেভিল ক্লাব হারিয়েছে ইউরোপ সেরা আসর চ্যাম্পিয়ন্স লিগে খেলার জায়গাও। পর্তুগিজ ফরোয়ার্ড তাই ক্লাব ছাড়তে উঠেপড়ে লেগেছে। তার এজেন্ট হোর্হে মেন্ডেজ ইতিমধ্যে বেশকিছু ক্লাবের সঙ্গে যোগাযোগও করেছে। চেলসি, বায়ার্ন মিউনিখ এবং পিএসজি রোনালদোকে না টানার বিষয়টিও নিশ্চিত করেছে। সিআরসেভেনের ভবিষৎ তাই আলোচনার অন্যতম বিষয়ে পরিণত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ