শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

দেশের ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৯, ২০২২

ঈদযাত্রার শেষ দিনে আজ দেশের চার জেলায় সড়কে ঝরলো ১১ জনের প্রাণ। এসময় আহত হয়েছে অনেকে। শুক্রবার (৮ই জুলাই) ও শনিবার (৯ই জুলাই) এসব দুর্ঘটনা ঘটে। এরমধ্যে টাঙ্গাইলে ৪ জন, গাজীপুরে ৩ জন, কুমল্লিায় ৩ জন ও নারায়ণগঞ্জে একজন নিহত হয়েছে।

টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ চারজন নিহত হয়েছে। শুক্রবার (৮ই জুলাই) রাত পৌনে ১২টায় উপজেলার নল্লা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, জামালপুর সদরের রামনগর গ্রামের শহিদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২২) ও তার ছোট ভাই মৃদুল (১৫), বজলু মিয়ার ছেলে হাসান (১৯), একই উপজেলার প্রাণকৃষ্ণ কর্মকারের ছেলে বাবুল কর্মকার (৫০)।

ধনবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই আশিক্জ্জামান জানান, রাতে জামালপুর থেকে একটি বাস ঢাকার দিকে যাচ্ছিলো। রাত পৌনে ১২টার দিকে বিপরীতদিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালক বাবুল কর্মকার ও সাইফুল ইসলাম নিহত হয়। স্থানীয়রা মৃদুল ও হাসানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দুইজনের মৃত্যু হয়।

গাজীপুরের কাপাসিয়ায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। শনিবার (৯ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার ইলুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কায় দেয় ঢাকাগামী একটি বাস। এতে সিএনজিতে থাকা ৫ জন যাত্রী আহত হন। তাদেও শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরিপুর এলাকায় আল বারাকা নামে একটি বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। শনিবার (০৯ জুলাই) উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জিংলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দাউদকান্দি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিনজানান, সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে ঢাকামুখী বাস আল বারাকা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় বাসটিও সড়কের পাশে পড়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনজনই ঘটনাস্থলে মারা যান। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের এক যাত্রী নিহত হে ছে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ