শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

‘রাজনীতি একজন ভালো মানুষকে চিরবিদায় দিলো’

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ২৫, ২০২২

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়াকে সৎ ও ভালো মানুষ অভিহিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেও বলেছেন, আমরা ফজলে রাব্বীর মূল্যবোধকে ধারণ করতে চাই। ফজলে রাব্বী চলে গেলেন, রাজনীতি একজন ভালো মানুষকে চিরবিদায় দিলো।

সোমবার (২৫শে জুলাই) বেলা ১১টায় জাতীয় ঈদগাহ প্রাঙ্গণে জানাজা পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একটি নির্বাচনী এলাকা থেকে পরপর সাতবার তিনি নির্বাচিত হয়েছেন ফজলে রাব্বী মিয়া। এতেই বোঝা যায় তার জনপ্রিয়তা ছিল খুবই তুঙ্গে। তিনি কতটা ভালো মানুষ ছিলেন, কতটা তিনি জনপ্রিয় ছিলেন সেটা নতুন করে ব্যাখ্যা করে বলার কিছু নেই।

মন্ত্রী বলেন, ফজলে রাব্বী অত্যন্ত বিনয়ী, সদালাপী, নির্লোভ, নিরহংকারী মানুষ ছিলেন। সবমিলিয়ে রাজনীতিতে ছিলেন একজন ভালো মানুষ, একজন ভালো নেতা। তিনি ছিলেন বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি অত্যন্ত অনুগত। ওনার মতো এমন নেতা আমাদের মধ্য থেকে চিরতরে চলে যাওয়াটা আমাদের জন্য খুবই দুঃখজনক বিষয়।

গত শুক্রবার (২২শে জুলাই) দিবাগত রাত ২টার দিকে (নিউইয়র্ক সময় বিকেল ৪টা) যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফজলে রাব্বী মিয়া। এই সংসদ সদস্য দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ