শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

ভোলায় হরতাল প্রত্যাহার করেছে বিএনপি

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৪, ২০২২

ভোলায় বিএনপির ডাকা চলমান সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে। জনসাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে দুপুর ১২টার সময় হরতাল প্রত্যাহার করে বিএনপি। স¤প্রতি বিক্ষোভের সময় পুলিশের সাথে সংঘর্ষে আহত ভোলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের মৃত্যুর ঘটনায় স্থানীয় বিএনপি এই হরতালের ডাক দিয়েছিলো।

এর আগে, বৃহস্পতিবার ভোর থেকে বিএনপি ও অঙ্গ সংঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল করে। ভোলা সদর রোডের কালীনাথ বাজার এলাকায় দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয় নেতাকর্মীরা। সকালে শহরের মহাজন পট্টিতে জেলা বিএনপির কার্যালয়ের সামনে মিছিল অনুষ্ঠিত হয়। এসময় হরতালের সমর্থনে স্লোগান দেয় দলের নেতাকর্মীরা।

হরতালের করণে অন্যান্য দিনের তুলনায় এদিন জেলায় তুলনামূলক কম যানবাহন চলাচল করতে দেখা যায়। দোকানপাটও অনেক বন্ধ ছিলো। সড়কের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয় পুলিশ। তবে লঞ্চ ও ফেরি চলাচল স্বাভাবিক ছিলো। হরতালকে কেন্দ্র করে কোথাও বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি।

লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে গত রোববার ভোলায় বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় বুধবার বিকেলে মারা যান।

এদিকে, রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেলা ১১টায় নূরে আলমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ