রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

ব্রাজিলিয়ান ডিফেন্ডার লোদিকে দলে নিল নটিংহ্যাম ফরেস্ট

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে গতকাল ১৮তম চুক্তি সম্পন্ন করেছে প্রিমিয়ার লিগের ক্লাব নটিংহ্যাম ফরেস্ট। এবার তারা এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে এক মৌসুমের ধারে দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক রেনান লোদিকে। দুই ক্লাবের পক্ষ থেকে চুক্তির এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
২৪ বছর বয়সী এই ডিফেন্ডার সম্প্রতি এ্যাথলেটিকোর সাথে দীর্ঘমেয়াদী চুক্তি নবায়ন করেছে যা শেষ হবে ২০২৬ সালে। কিন্তু আরো বেশী করে ম্যাচ খেলার লক্ষ্যে প্রিমিয়ার লিগে নতুন উন্নীত নটিংহ্যাম ফরেস্টে পাড়ি জমালেন লোদি। বিশেষ করে নভেম্বর-ডিসেম্বরে আসন্ন কাতার বিশ^কাপে ব্রাজিল দলে নিজের জায়গা মজবুত করাই এখন এই ডিফেন্ডারের মূল লক্ষ্য।
ফরেস্টের ওয়েসবাইটে নতুন চুক্তি প্রসঙ্গে লোদি বলেছেন, ‘আমি ক্লাবের ইতিহাসে নিজের নাম লিখতে চাই। আমি চাই নটিংহ্যাম ইংল্যান্ডের শীর্ষ লিগ প্রিমিয়ার লিগে টিকে থাকুক। এটাই এই ক্লাবের সবচেয়ে বড় আকাঙ্খা। এছাড়া এই ক্লাবের মাধ্যমে আমি বিশ^কাপে ব্রাজিলকে প্রতিনিধিত্ব করতে চাই। ক্লাব আমার উপর পূর্ণ আস্থা দেখিয়েছে। এখন আমার পক্ষ থেকে তাদের কিছু ফিরিয়ে দেয়াটাই হচ্ছে বড় চ্যালেঞ্জ।’
ব্রাজিলের জাতীয় দলের জার্সি গায়ে এ পর্যন্ত ১৫টি ম্যাচ খেলেছেন লোদি। এবারের মৌসুমে এখনো পর্যন্ত তার এ্যাথলেটিকোর হয়ে মাঠে নামা হয়নি। দিয়েগো সিমিওনের দলের হয়ে ২০২০-২১ মৌসুমে লা লিগা শিরোপা জিতেছেন লোদি। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র ম্যাচে তার গোলেই এ্যাথলেটিকো প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে পরাজিত করেছিল।
প্রিমিয়ার লিগ মৌসুমের প্রথম চার ম্যাচে চার পয়েন্ট সংগ্রহ করে ফরেস্ট টেবিলের ১৪তম স্থানে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ