রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বরিশালে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৫ যাত্রী নিহত

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ২১, ২০২২

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলায় বা‌সের ধাক্কায় একটি মাই‌ক্রোবাসে থাকা ৫ যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর সা‌ড়ে ১২টার দিকে ঢাকা-ব‌রিশাল মহাসড়‌কে নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন—রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শহিদুল ইসলাম। তাঁরা সবাই গাজীপু‌রের কোনাবা‌ড়ি এলাকার বা‌সিন্দা। এ তথ্য নিশ্চিত করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। এ ছাড়া দুটি যানের ১২ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

গৌরনদী হাইও‌য়ে থানার সা‌র্জেন্ট মাহাবুব ইসলাম ব‌লেন, ‘পটুয়াখালী থে‌কে ঢাকা যা‌চ্ছি‌ল মোল্লাহ প‌রিবহ‌ণের এক‌টি বাস এবং ঢাকা থে‌কে ব‌রিশা‌লের দি‌কে যা‌চ্ছি‌ল এক‌টি একটি যাত্রীবাহী মাই‌ক্রোবাস।’

সা‌র্জেন্ট মাহাবুব ইসলাম আরও ব‌লেন, ‘উজিরপুরের নতুন শিকারপুরে এলে মাইক্রোবাসটির পেছনের একটি চাকা পাংচার হয়ে সড়কের মাঝেই থেমে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মোল্লাহ ট্রাভেলসের বাসটি সজোরে ধাক্কা দেয় মাইক্রোবাসটিকে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবা‌সের একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে আরও তিন জনের মৃত্যু হয়।’

এ ছাড়া ‌সার্জেন্ট মাহাবুব ইসলাম জানান, বা‌সচালক বা তাঁর সহকারীকে আটক করা যায়‌নি। ত‌বে, বাস ও মাইক্রোবাস পু‌লিশের হেফাজ‌তে র‌য়ে‌ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে আসছিল একটি মাইক্রোবাস। অপরদিকে পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল মোল্লা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস। উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে আসা মাইক্রোবাসটির পেছনের একটি চাকা পাংচার হয়ে সড়কের মাঝেই থেমে যায়। এ সময়ে বিপরীত দিক থেকে আসা মোল্লা ট্রাভেলসের বাসটি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও ৪ জনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ