শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

দেশে করোনায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৫ জন

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ২৯, ২০২২

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯ হাজার ২৮৫ জনে। একই সময়ে দেশে করোনায় শনাক্ত হয়েছেন ৩৫৫ জন। যা নিয়ে দেশে করোনায় মোট শনাক্তের সংখ্যা হলো ২০ লাখ ৪ হাজার ৫৪৩ জন। আর দেশে করোনায় শনাক্তের হার হলো ৫ দশমিক ৮৪ শতাংশ।

এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) দেশে করোনায় মৃত্যু হয় চারজনের এবং শনাক্ত হয় ৬১৮ জন।

শুক্রবার (২৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এদিন বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ৮৮০টি ল্যাবরেটরিতে নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ২৪টি এবং নমুনা পরীক্ষা করা হয় ৬ হাজার ৮৩টি। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে এক কোটি ৪৫ লাখ ৯৭ হাজার ৬৬১টি। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৫ দশমিক ৮৪ শতাংশ। আর এ পর্যন্ত করোনায় শনাক্তের মোট হার ১৩ দশমিক ৭৩ শতাংশ।

এছাড়া একই সময়ে করোনায় সুস্থ হয়েছেন ৬৯৬ জন। ফলে দেশে করোনায় মোট সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৯ লাখ ৪০ হাজার ৭৭৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ