শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

দেশবাসীকে অপচয় কমাতে বলেছেন প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১৯, ২০২২
PM-Sheikh-Hasina

অপচয় কমানো এবং মিতব্যয়ী হতে দেশের মানুষকে আবারও অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকশেষে পরিকল্পনামন্ত্রী একথা জানিয়েছেন।

বৈঠকে ১৫ হাজার ৮৫৬ কোটি টাকা ব্যয় ধরে ৮ টি উন্নয়ন প্রকল্প অনুমোদিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এনইসি মিলনায়তনে বৈঠকটি অনুষ্ঠিত হয়। গণভবন থেকে ভার্তুয়ালি যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী । একনেক সংশ্লিষ্ট অন্যরা ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয়ে।

বৈঠক শেষে পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন, পরীবিক্ষন ও মূল্যায়ন বিভাগ আইএমইডি জানিয়েছে গত অর্থবছরে এডিপি বাস্তবায়ন হয়েছে ৯২.৭৯% , টাকার অংকে ২ লাখ ৩ হাজার টাকা। ২০২০-২১ অর্থবছরে এটা ছিল ৮২.১১%।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ