শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা ২ অক্টোবর থেকে শুরু

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষা আগামী ২ অক্টোবর থেকে শুরু হবে। সারাদেশে একযোগে ৯ নভেম্বর পযর্ন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শুক্রবার ও সরকারী ছুটির দিন ছাড়া প্রতিদিন দুপুর ১টা ৩০ মিনিটে পরীক্ষা হবে।

মোট ১ হাজার ৮৫৯ টি কলেজের ১ লাখ ৯৮ হাজার ৯৫৫ জন শিক্ষার্থী ৭০২টি কেন্দ্রে এই পরীক্ষায় অংশ নেবে। ইতোমধ্যে পরীক্ষার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আজ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জাতীয় বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ সবার সহযোগিতা কামনা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ