মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

গৌতম-ইয়ামি’র তড়িঘড়ি কেন ?

বিনোদন ডেস্ক
আপডেট : জুলাই ৩১, ২০২১

বলা নেই, কওয়া নেই হঠাৎই বিয়ে করে ফেলেন ইয়ামি গৌতম। গত জুন মাসের শুরুতে বিয়ের ছবি পোস্ট করে সবাইকে অবাক করে দিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। ‘নিঃশব্দে উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি।

কিন্তু এই ডিজিটাল যুগে কীভাবে পরিচালক-অভিনেত্রী জুটি নিজেদের সম্পর্কের কথা গোটা দুনিয়ার থেকে এভাবে আড়াল করে রাখলেন? তিন বছরেরও বেশি সময় ধরে প্রেম করেছেন তারা। তবুও কাকপক্ষীকে টের পেতে দেননি।

হিমাচল প্রদেশে নিজের গ্রামের বাড়ি বিলাসপুরে একদম ছিমছাম আয়োজনে বিয়ের পর্ব সারেন ইয়ামি-আদিত্য। কিন্তু কী কারণে এত তড়িঘড়ি করে বিয়ে সারলেন ‘ভিকি ডোনার’ নায়িকা? সম্প্রতি সেই রহস্য ফাঁস করেছেন অভিনেত্রী নিজেই।

ইয়ামি জানান, দিদিমার নির্দেশেই নাকি এক দিনের আয়োজনে এই বিয়ে করতে বাধ্য হন প্রেমিক জুটি, আসলে বিয়ে নয় তাদের পরিকল্পনা ছিল এনগেজমেন্টের।

ফিল্ম কম্পানিয়ান-কে দেওয়া এক সাক্ষাৎকারে ইয়ামি জানান, ‘আমাদের বিয়ের পরিকল্পনা ছিল না, কিন্তু সুন্দরভাবে সেটা হয়ে গেল। এমনটাই আমরা চেয়েছিলাম, আমরা দুজনেই এমন। উরি-র প্রমোশনের সময় থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়ে। প্রায় দু-বছর পেরিয়ে গিয়েছিল, আমরা ভাবলাম এবার বিয়েটা সেরে ফেলা যাক। আমাদের পরিবারও এই সম্পর্কটা নিয়ে বেশ খুশি ছিল, বলা যায় আমাদের চেয়ে বেশি আনন্দিত ছিল’।

এই অভিনেত্রী আরও যোগ করেন, ‘আমরা ভেবেছিলাম বাগদানটা সেরে নেব, এরপর কিছুটা সময় নিয়ে বিয়েটা করব। কিন্তু আমার দিদিমা বলল, শোনো বাছা, ওই সব এনগেজমেন্ট আমাদের রীতি নয়। বিয়েটা করে নাও। আদিত্য আমার পালটা প্রশ্ন করে বসল, তুমি কি তৈরি আছো? তাহলে কি আমরা বিয়েটা সেরে ফেলব? এরপর যা কিছু ঘটল সেটা এখনও আমি নিজেই বুঝে উঠতে পারিনি। এখন আমি আরও বেশি আনন্দে আছি’।

ঘরোয়া আয়োজনে বিয়ে করে নেট দুনিয়ায় প্রশংসার জোয়ারে ভেসেছেন ইয়ামি। মায়ের ৩৩ বছরের পুরনো শাড়িকেই তিনি নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন। আর তার মাথার ওড়না উপহার হিসেবে দিয়েছেন দিদিমা।

বিয়ের পর নিজের নামের পাশে আদিত্যর নামও যোগ করে নিয়েছেন এই অভিনেত্রী। এখন তিনি ইয়ামি গৌতম ধর। বর্তমানে অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ইয়ামি।

এরপর তাকে দেখা যাবে ‘ভূত পুলিশ’ সিনেমায়। অন্যদিকে আদিত্য ব্যস্ত এখন ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ নিয়ে।

সূত্র : হিন্দুস্তান টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ