শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

 ইয়াকুব আলী গোল্ড কাপ ফাইনালে লাউর ফতেহপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

আবদুল আলীম, উপজেলা প্রতিনিধি, মুরাদনগর
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২২

ইয়াকুব আলী ভূইয়া গোল্ড কাপে লাউর ফতেহপুর একাদশ চ্যাম্পিয়ন

গতকাল  শুক্রবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার হায়দরাবাদে মরহুম  ইয়াকুব আলী ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম ইয়াকুব আলী ভূইয়া স্বরণে গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা আয়োজন করা হয় ।

উক্ত খেলায় নবীনগর উপজেলার  লাউর ফতেহপুর ফুটবল একাদশ বনাম মুরাদনগর গনিপুর ফুটবল একাদশ অংশগ্রহন করেন ।

মুরানগর উপজেলার সাবেক চেয়ারম্যান হারুন আল রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা -৩ মুরাদ নগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন।

জমজমাট ফাইনাল খেলার শুভ উদ্ভোধন করেন ৩নং আন্দিকোট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন।

অনুষ্ঠানে সভাপতি হারুন আল রশিদ তার বক্তব্যে  প্রধান অতিথিকে উদ্দেশ্য করে বলেন এই স্কুলে একটি নতুন ভবন ও মাঠে গ্যালারী ও পাশের খালটি ভরাট করে দেওয়ার জন্য।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি অচিরেই আপনাদের এই দাবি পূরণ  করব ইনশাল্লাহ ।সাথে সাথে মাঠ ভর্তি দর্শক করতালির মাধ্যমে প্রধান অতিথিকে অভিনন্দন জানান ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল করিম আউয়াল. শাহ আলম.সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাছির মিয়া.কুমিল্লা উওর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযাদ্ধা মাইনুল হোসেন.উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ আবুল কালাম আজাদ. তমাল.লাউর ফতেহপূরের ব্যরিস্টার জাকির আহাম্মেদ.চেয়ারম্যান আবুল খায়ের.আকুবপুর ইউনিয়নের চেয়ারম্যান শিমুল বিল্লাল.ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান আঃ কাদের.বাংগরা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন.মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার.ইয়াকুব আলী ভূইয়া উচ্ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবু বক্কর সিদ্দিক.সিরাজুল ইসলাম মাষ্টার ব্যাবসায়ী জাহাংগীর আলম.আবু সাইয়িদ. সফিকুল ইসলাম.মোঃবাদল মিয়া.অহিদুল হক.শাহনূর আলম মাখন.মাঠ পরিচালনায় ছিলেন রেফারী ভিপি ময়নলসহ আরো দুইজন সহকারী রেফারী ।

উভয় দলের খেলোয়ারের মধ্যে বেশ কয়েক জন বিদেশী খেলোয়ার অংশ গ্রহন করেন।খেলার প্রথম বিশ মিনিটের মধ্যে লাউর ফতেহপুর একটি গোল করে ।দ্বিতিয়য়ার্ধের পনের মিনিটের মধ্যে লাউর ফতেহপুর আরো একটি গোল করে ২/০ গোলে এগিয়ে যায় ।গনিপূর ফুটবল একাদশ প্রানপন চেষ্টা করে পচিশ মিনিটের সময় একটি গোল করেন ।পরিশেষে লাউর ফতেহপূর ফুটবল একাদশ ২/১ গোলে বিজয়ী হয়।

খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী ও রানার আপ দলের মধ্যে ট্রফি তুলে দেন ।আরো উল্লেখ থাকে ম্যাচের সেরা খেলোয়ার ও প্রথম গোল দাতা কে ফারুক মেম্বার ও জুয়েল আহাম্মেদ নগদ অর্থ প্রদান করেন ।আয়োজক কমিটিতে যারা ছিলেন ময়নল হোসেন.রবিন মিয়া ইনামুল হক রানা হাকিম. মামন তৌহিদুল সহ আরো অনেকে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ