সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সাড়ে ১৩ ঘণ্টা পরও পুরোপুরি নেভেনি এনেক্সকো ভবনের আগুন

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৫, ২০২৩

রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের সূত্রপাতের সাড়ে ১৩ ঘণ্টার বেশি সময় পেরিয়ে গেলেও পুরোপুরি নেভেনি আগুন। বঙ্গমার্কেটের পাশের এনেক্সকো টাওয়ার নামের ভবনটির পঞ্চম ও ষষ্ঠ তলা থেকে থেমে থেমে ধোঁয়া বের হচ্ছে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি দমকল থেকে অনবরত পানি দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার পর এনেক্সকো ভবনের সামনে এমনই চিত্র দেখা গেছে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, আমরা ভবনের ভেতরে ঢুকেছি। সেখানে পঞ্চম তলার একটি জুতার গোডাউন থেকে এখনো ধোঁয়া বের হচ্ছে। তবে বাতাসের গতি থাকায় বিভিন্ন জায়গায় ধোঁয়া থেকে আগুনের মতোও দেখা যাচ্ছে। তবে আগুন এখন নিয়ন্ত্রণে। নতুন করে বড় আগুনের সম্ভাবনা নেই। আমরা ফায়ার সার্ভিস সদস্যরা এখানে সারারাত কাজ করবো।

প্রসঙ্গত, মঙ্গলবার ভোর ৬টার দিকে রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। দুপুর ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণের কথা জানান ফায়ার সার্ভিসের মহাপরিচালক। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে সাতটার পরও আগুন পুরোপুরি নেভেনি। আগুন নেভাতে সকাল থেকে ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিট কাজ শুরু করে। এরপর সেখানে নির্বাপণ কাজে যোগ দেয় সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যসহ র্যাব, বিজিবি ও ওয়াসার সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ