শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন

সর্বজনীন পেনশন ঘোষণা করল বৈশাখী টিভি

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২১, ২০২৩

ঢাকা : সরকারের সর্বজনীন পেনশন সুবিধায় কর্মীদের যুক্ত করতে উদ্যোগ নিয়েছে বেসরকারি চ্যানেল বৈশাখী টেলিভিশন। প্রথম কোনো গণমাধ্যম হিসেবে এ উদ্যোগে কর্মীদের প্রথম কিস্তির অর্থও পরিশোধ করবে প্রতিষ্ঠানটি।

রোববার (২০ আগস্ট) এক বিবৃতিতে এ তথ্য জানান টেলিভিশনটির বার্তাপ্রধান অশোক চৌধুরী। বিবৃতিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক মাইলফলক পেনশন ব্যবস্থায় সাড়া দিয়ে দেশের গণমাধ্যম শিল্পে বৈশাখী টেলিভিশন সবার আগে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ মনে করে, দেশের সব নাগরিকের জন্য পেনশনের প্রবর্তন দেশবাসীর চিরস্থায়ী মঙ্গলের জন্য প্রধানমন্ত্রীর নিরলস ভাবনা ও কাজের আরেকটি চির-অমলিন দৃষ্টান্ত হয়ে থাকবে।

প্রধানমন্ত্রীর এই মহান উদ্যোগকে সফল করতে বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ নিজেদের সব সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীকে এই নতুন পেনশন ব্যবস্থায় যুক্ত হতে অনুপ্রাণিত করার সিদ্ধান্ত নিয়েছে উল্লেখ করে এতে বলা হয়, বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন তার প্রতিষ্ঠানের সব কর্মীর পেনশন স্কিমের প্রথম কিস্তির টাকা প্রতিষ্ঠানের তহবিল থেকে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছেন।

বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ’কর্মীরা দেরি না করে যাতে দ্রুত সরকারের ঐতিহাসিক এই পেনশন স্কিমে যুক্ত হয়; সেজন্য প্রথম কিস্তির টাকা আমি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক এ উদ্যোগের ফলে সব নাগরিক তাদের বৃদ্ধকালে আর্থিক নিরাপত্তা পাবে এবং অন্যদের ওপর নির্ভরতার কষ্ট দূর হবে।’

এদিকে কর্মীবান্ধব এমন সিদ্ধান্ত ও উদ্যোগের জন্য টেলিভিশন চ্যানেলটির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বৈশাখী টেলিভিশন পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ