সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

লাউর ফতেহপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন চান তরুণ ব্যবসায়ী প্রিজন!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : অক্টোবর ২৫, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন চান, তরুণ প্রজন্মের ব্যবসায়ী অরুণ চন্দ্র সাহা প্রিজন। অত্যান্ত ভদ্র ও বিনয়ী এই মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন পেলে বদলে যাবে এলাকার চিত্র, এমনটাই মনে করছেন এলাকাবাসী।

দেশের বিভিন্ন জায়গায় যখন সনাতন সম্প্রদায়ের বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটছে সেই সময়ে প্রিজন নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ায় সনাতন সম্প্রদায়সহ সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দু প্রিজন নিয়ে।
প্রিজন

ইতিমধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে ধানমন্ডি ৩ নং থেকে মনোনয়ন পত্র কিনে জমাও দিয়েছেন। এখন তার ভরসা আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের ওপর।

এ বিষয়ে অরুণ চন্দ্র সাহা প্রিজন এই প্রতিবেদককে বলেন,আমি হিন্দু সম্প্রদায়ের লোকজনকে সচেতন করতে মনোনয়ন চাই। এজন্য সাহস করে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি।

প্রিজন বলেন আমি চাই সনাতন ধর্মাবলম্বীরা রাজনীতিতে আসুক।হিন্দুরাও এদেশের সন্তান।সুতরাং হিন্দু সম্প্রদায়ের উচিত তাদের অধিকার আদায়ে কাজ করা। এজন্য রাজনীতি ও জনসেবা অন্যতম একটি মাধ্যম।
প্রিজন বলেন,দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষেই কাজ করবো।

রাজনীতি করতে চাই মানুষকে সেবা দিতে। আমি লোভ লালসা করি না,করবো না। সমাজ সেবা করারই আমার এক মাত্র উদ্দেশ্য।

জানা গেছে, লাউর ফতেহপুর গ্রামের (২নং ফতেহপুর) ওয়ার্ডের বাসিন্দা প্রিজন ব্যক্তি জীবনে একজন স্ব সজ্জন মানুষ। পারিবারিক ভাবেও যথেষ্ট সুনাম রয়েছে প্রিজনের পরিবারের। প্রিজন একজন তরুণ প্রতিভাবান ব্যবসায়ী। উচ্চ শিক্ষিত প্রিজন কাজ করতে চান, মানুষের জন্য। প্রিজন লাউর ফতেহপুর ইউনিয়নে সবার পরিচিত মুখ হয়ে উঠেছেন।আগামী দিনে জনগনের জন্য কাজ করতে সবার সহযোগিতা চেয়েছেন অরুণ চন্দ্র সাহা প্রিজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ