রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

মডেল মৌ ফের ৪ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
আপডেট : আগস্ট ৬, ২০২১

মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক প্রবীন কুমার ঘোষ মৌকে আদালতে হাজির করে ফের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

আবেদনে বলা হয়, মৌ ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে তা বিক্রি করতো। আসামি দীর্ঘদিন ধরে বিত্তশালী পরিবারের সন্তানদের বিভিন্ন কৌশলে মাদকের আড্ডায় এনে প্রতারণার ফাঁদে ফেলে তাদের কাছ থেকে অর্থ আদায় করছিল।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউট আব্দুল্লাহ আবু রিমান্ডের পক্ষে শুনানি করেন। তিনি বলেন, ‘আসামি তার বাসায় মদের আসর বসাতো। কীভাবে তার পরিবার, হ্যাজবেন্ড এটা অ্যালাউ করতো? পুরো পরিবার এর সঙ্গে জড়িত। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে মাদকের বিষয়ে বিস্তারিত জানা যাবে।’

আসামির পক্ষে ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন রিমান্ড বাতিলের আবেদন করে শুনানি করেন। তিনি বলেন, ‘আমরাও মাদকমুক্ত সমাজ চাই। কিন্তু মডেল হিসেবে যে মৌকে গ্রেপ্তার করা হয়েছে, তিনি আসলে কি একজন মডেল? মডেলরা তো নাচ, গান, অভিনয় করেন। কিন্তু তিনি তো কিছুই করেননি। ভদ্র মহিলা, সম্মানিত পরিবারের সদস্য। এভাবে গ্রেপ্তার হওয়ায় শারীরিক, মানসিকভাবে বিপদগ্রস্ত হয়ে গেছেন। তার রিমান্ড নামঞ্জুরের প্রার্থনা করছি। প্রয়োজনে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হোক।’

শুনানি শেষে আদালত তার চার দিনের রিমান্ডের আদেশ দেন।

গত ১ আগস্ট রাতে মৌয়ের মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। ২ আগস্ট তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ