সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

পা দিয়ে মাড়িয়ে সেমাই তৈরির অভিযোগে আটক ৯

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৬, ২০২৩

রাজশাহীর পবা উপজেলার বান্দাপুকুর টিকরীপাড়া এলাকায় পা দিয়ে মাড়িয়ে প্রস্তুত করা হচ্ছে আটা। সেই আটা দিয়ে তৈরি করা হচ্ছে অস্বাস্থ্যকর সেমাই। আর তখন কারখানায় অভিযান চালিয়ে ভেজাল সেমাই তৈরির বিভিন্ন উপাদানসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) রাতে রাজশাহী মহানগর পুলিশের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আটকরা হলেন- পবা থানার শ্রীপুর গ্রামের সোহাগ রহমান, একই এলাকার সাইদুর রহমান (৪০), মো. সাজ্জাদ (৩৫), মো. নাসির (২৫), সুমন ইসলাম (৩২), মো. সম্রাট (২৫), মো. দুলাল (৫০), নাইম ইসলাম (২৪) ও মো. ওয়াসিম (৪৮)।

পুলিশ জানায়, পবা থানাধীন বান্দাপুকুর টিকরীপাড়া এলাকার একটি বাড়িতে ভেজাল সেমাই তৈরি হচ্ছে- এমন খবর পেয়ে মঙ্গলবার রাত ১১টা ১৫ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান পরিচালনা করে। এ সময় অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির সময় ৯ জনকে আটক করা হয়।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ বলেন, জিজ্ঞাসাবাদে আটক কারখানার মালিক সোহাগ অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির বিষয়টি স্বীকার করেন। এছাড়াও তিনি সেমাই তৈরি সংক্রান্তে বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। আটকদের বিরুদ্ধে পবা থানায় মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ