বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

পরীমণি-রাজসহ ৮ জনের ব্যাংক হিসাব তলব

নিজস্ব প্রতিবেদক
আপডেট : আগস্ট ১১, ২০২১

চিত্রনায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ ও হেলেনা জাহাঙ্গীরসহ আটজনের ব্যাংক হিসাব তলব করেছে কেন্দ্রীয় ব্যাংকের বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

ব্যাংক হিসাব তলব হওয়া বাকিদের মধ্যে রয়েছেন রোজিনা আক্তার নামে এক নারী। তার ঠিকানা উল্লেখ করা হয়েছে বরিশালের বানারীপাড়া। এছাড়া ঢাকার মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই ছেলে মিশু হাসান ও সালেহ চৌধুরী ওরফে কার্লোসের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) বিএফআইইউর সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। ব্যাংকগুলোতে পাঠানো চিঠিতে আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে তাদের হিসাবের সমস্ত তথ্য পাঠাতে বলা হয়েছে। চিঠিতে জাতীয় পরিচয়পত্র, জন্ম তারিখ, পিতামাতার নাম ও ঠিকানা উল্লেখ করা হয়েছে।

চিঠিতে পরীমণির পুরো নাম শামসুন নাহার স্মৃতি উল্লেখ করা হয়েছে। ঠিকানা দেওয়া হয়েছে পিরোজপুরের মঠবাড়িয়ার বগিরাতপুরের মিরুখালী।

ব্যাংক হিসাব তলব হওয়া এ ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে বিভিন্ন থানায় পৃথক মামলা রয়েছে। পরীমণি, পিয়াসা, রাজ, হেলেনা জাহাঙ্গীর ও মৌ সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছেন। তাদের কেউ কারাগারে আর কেউ পুলিশি রিমান্ডে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ