সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

নাটোরে পিক-আপ উল্টে নিহত ৬

নাটোর প্রতিনিধি
আপডেট : আগস্ট ৮, ২০২১

নাটোরের গুরুদাসপুরে যাত্রী বহনকারী একটি পিক-আপ উল্টে ছয় জন নিহত হয়েছে; আহত হয়েছে শিশুসহ আরও অন্তত ছয় জন।

উপজেলার কাছিকাটা টোলপ্লাজার পশ্চিম পাশে বনপাড়া-হাটিকুমরুল সড়কে রোববার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

আহত অন্তত ছয় জনকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বনপাড়ার বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

বড়াইগ্রামের বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আসাদুজ্জামান জানান, দুপুর ২টার দিকে তারা খবর পেয়ে কাছিকাটা টোলপ্লাজার পশ্চিম পাশের নিচু জমি থেকে একটি উল্টে যাওয়া পিক-আপের নিচ থেকে পাঁচ আরোহীর মৃতদেহ উদ্ধার করেছেন। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, বনপাড়া বাইপাস মোড় থেকে ঢাকাগামী ২০-২৫ জন যাত্রী নিয়ে একটি পিক-আপ ঢাকার উদ্দেশে রওনা হয়।

“দুপুর দেড়টার দিকে পিক-আপটি গুরুদাসপুরের টোলপ্লাজার ৫০০ গজ পশ্চিমে উল্টে সড়কের বাম পাশের নিচু জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই মহিলাসহ পাঁচ জন মারা যায়। হাসপাতালের পথে মারা যায় আরেকজন।”

বনপাড়া বাইপাসের বাসিন্দা অমর ডি কস্তা জানান, ঈদের পর থেকে প্রতিদিন বিপুল সংখ্যক শ্রমজীবী মানুষ পিক-আপ ও ট্রাকযোগে ঢাকায় যাচ্ছে। একইভাবে ২০-২৫ জন পোশাক কারখানার শ্রমিক দুর্ঘটনাকবলিত পিক-আপে করে ঢাকায় যাচ্ছিলেন। হাল্কা বৃষ্টি মধ্যে পিক-আপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

কলেজ শিক্ষক আশরাফ হোসেন বলেন, আইনশৃংক্ষলা রক্ষাকারী বাহিনীর সামনে পণ্যবাহী এসব যানবাহনে মানুষ পরিবহন করা হচ্ছে। মানবিক কারণে এগুলো প্রতিহত করা না হলেও দুর্ঘটনার শিকার হয়ে অনেককে মৃত্যুর কোলে ঢলে পড়তে হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ