রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

নবীনগর উপজেলা গ্রাজুয়েট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ১৭, ২০২২

 

নবীনগর উপজেলা গ্রাজুয়েট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ১৭ মার্চ
ঢাকাস্থ নবীনগর উপজেলা গ্রাজুয়েট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত বার্ষিক বনভোজন রাজধানী ঢাকার আমুলিয়া মডেল টাউন সংলগ্ন ইংলিশ স্কুল সংলগ্ন সবুজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
প্রতি বছরের মতোন এবারও সংগঠনটির আয়োজনে বিপুল সংখ্যাক সদস্যদের উপস্থিতিতে বনভোজন আয়োজনটি মিলন মেলায় পরিণত হয়।দিন ব্যাপী এই বনভোজন প্রতিবছরের মতোন এবারও প্রায় সকলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনভর আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মেয়েদের পিলো পাস, বাচ্চাদের দৌড় প্রতিযোগিতা, র্যাফল ড্রসহ বিভিন্ন আনন্দ-উল্লাসে মেতে ওঠেন সংগঠনটির সদস্যরা।
মনোরম পরিবেশে ঢাকার অদূরে অসাধারণ প্রাকৃতিক পরিবেশে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে নানা পেশায় জড়িত সদস্যরা শত ব্যস্ততার মাঝে পরিবার-পরিজন নিয়ে নিরিবিলি স্থানে আয়োজিত এ বনভোজনে অংশগ্রহণ করেন।
সকাল ৯ টায় থেকে কেউ দলে দলে আবার কেউবা নিজস্ব ভাবে সপরিবারে আমুলিয়া পিকনিক স্পটসেন্টারের উদ্দেশে রওনা হন। সেখানে পৌঁছে বিভিন্ন অনুষ্ঠান, দুপুরের খাবার গ্রহণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও পরিচালনায় এই বনভোজনটি মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কারসামগ্রী তুলে দেন অনুষ্ঠানে আগত সাবেক গণপূর্ত অধিদফতরের প্রধান অতিথি কবির আহমেদ ভূইয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্মবীর খ্যাত বিপুল বনিক, বিশেষ অতিথি ব্যারিষ্টার জাকির আহম্মদ, অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল আমিরুল ইসলাম, ইন্জিনিয়ার শরিফুল ইসলাম, ওসি ইকবাল,ইব্রাহিম মোহাম্মদ সাগর ছাড়াও অনেক বিশিষ্টজন উপস্থিত ছিলেন। এই বনভোজন সফল ও সার্থক করে তুলতে সবাই সহযোগিতার জন্য সংগঠন সভাপতি ডাঃ মিজানুর রহমান সকলকে ধন্যবাদ জানান।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ