সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

নবীনগরের আঞ্চলিক কথা- মানুষের কল্যাণে: ফেইসবুক গ্রুপের উদ্যোগে দুইটি অসহায় পরিবার চিকিৎসার জন্য এক লাখ তেহাত্তর হাজার টাকা অনুদান পেয়েছেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
আপডেট : জুলাই ২৮, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া উপজেলার, নবীনগরের আঞ্চলিক কথা – মানুষের কল্যাণে, ফেইসবুক পরিবারের উদ্যোগে গ্রুপের প্রধান এডমিন ও প্রতিষ্ঠাতা রানা জালাল, প্রধান উপদেষ্টা ও পিষ্টপোষকঃ নিলোফা ইয়াসমিন লাকি, গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক এর সততা ও কঠোর পরিশ্রমে দুইটি অসহায় পরিবার চিকিৎসার জন্য এক লাখ তেহাত্তর হাজার টাকা অনুদান পেয়েছেন।

অনুদান প্রাপ্তরা হলেন: নবীনগর পৌরসভার আলীয়াবাদ গ্রামের মোঃ মোস্তফা কামাল ৮৬৫০০ (ছিয়াশি হাজার পাঁচশত) টাকা.
এবং জিনোদপুর ইউনিয়নের জিনোদপুর গ্রামের, মোছাঃ বাসনা বেগম, ৮৬৫০০ ছিয়াশি হাজার পাঁচশত টাকা.

এর আগেও এই গ্রুপের উদ্যোগে রতনপুর , ভোলাচং , পাক হাজীপুর , দক্ষিণ কাইতলা, কৃষ্ণনগর দক্ষিণ লক্ষীপুর, বাড়ীখলা গ্রাম সহ, আরো কয়েকটি ইউনিয়নের মানুষের চিকিৎসা সহ তাদের পাশে দাঁড়িয়েছেন এই গ্রুপের এডমিন পেনেল এবং সদস্যরা।

২২শে জুলাই বৃহস্পতিবার ২০২১ইং তারিখ সকালে নবীনগর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে, আনুষ্ঠানিকভাবে সকল সদস্যদের কাছ থেকে সংগ্রহ করা এই টাকা স্বস্ব পরিবারের লোকজনের হাতে তুলে দেন।

এই গ্রুপের সদস্যরা ইতোমধ্যে বিভিন্ন সামাজিক সেবামূলক কর্মকান্ডে নিজেদের মানবিক গুনাবলী তুলে ধরেছে যেমনঃ ব্যাকার মানুষকে কর্মের ব্যাবস্তা করা, অসহায় মানুষকে আর্থিক সহায়তা করা, রুগীদেরকে চিকিৎসা দেওয়া, রুগীদের জন্য রক্ত দান করা ইত্যাদি ইত্যাদি, যা অল্প সময়ে বিভিন্ন মহলের প্রশংসা পেয়েছে।

অনুদানের টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন গ্রুপ সভাপতি দার্শনীক মোজাম্মেল হক, প্রধান পিষ্ট পোষকঃ নিলোফার ইয়াসমিন লাকী
প্রধান অতিথিঃ নবীনগর উপজেলার, ইউ এন ও, একরামুল সিদ্দিক স্যার. কৃষি কর্মকর্তা মোঃ আবুল হোসাইন, মুজিবুর রহমান পথিক, বিল্লাল মুন্সি, আল মামুন, স্বপ্না রহমান, জাবিদ আল মোয়াজ, তালাত মাহমুদ চৌধুরী, মোঃ হারিজ, এম আর হাসান রাসিদা, শিবলী সাদিক,শাহেন আক্তার, মিসকাতুল ইসলাম, শাহারিয়ার বাপ্পি, আবুল খায়ের, আক্তারুজ্জামান দারগা, খাজা আহমেদ, কামরুল ইসলাম, আব্দুল্লাহ আশরাফুল , শান্ত খান,আবদুল জলিল, মোঃ রোমান, জুয়েল জুয়েল, মোঃ জসিম, আরও অনেকেই।

 

অনুদানের টাকা প্রদান শেষে, গ্রুপের এডমিন পেনেল জানান, আগামীতেও গ্রুপের প্রান সম্মানীত সদস্যগনদের সৎ পরামর্শ এবং উৎসাহ ও সহযোগীতা পেলে এমন একাধিক মানবিক উদ্যোগ বাস্তবায়ন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ