মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

দুপুরের পর রাজধানীতে গণপরিবহন চলাচলের অনুমতি নেই-এনায়েত উল্যাহ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : আগস্ট ১, ২০২১

দেশের বিভিন্ন জেলা থেকে শ্রমিকদের ঢাকায় ফেরায় বিড়ম্বনা কমাতে বিধিনিষেধে কিছুটা ছাড় দিয়ে রোববার (১ আগস্ট) দুপুর ১২টা পর্যন্ত গণপরিবহন চলাচলের অনুমতি দেয় সরকার। সকাল থেকেই রাজধানীতে গণপরিবহনের সংখ্যা ছিলো খুবই কম। তবে দূরপাল্লার বাস আজ চলাচল করলেও রাজধানীতে দুপুরের পর থেকে কোনো গণপরিবহন চলাচল করতে পারবে না।

রোববার দুপুরে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ একটি অনলাইন গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

খন্দকার এনায়েত উল্যাহ বলেন, যদিও আজ দুপুর পর্যন্ত পরিবহনর চলাচলের অনুমতি দিয়েছে সরকার। কিন্তু দূরপাল্লার বাস ঢাকায় আসতে সময় লাগছে। তাই হাইওয়ে পুলিশ দূরপাল্লার বাসের জন্য কিছুটা ছাড় দেবে বলেছে।

রাজধানীতে গণপরিবহন চলাচল করবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আজ দুপুরের পর থেকে রাজধানীতে বাস চলাচল করবে না। আমাদের কাছে এখন পর্যন্ত এমন নির্দেশনাই এসেছে।

গণপরিবহন চলাচলের সময় বাড়ানো হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে এখনো পর্যন্ত আমরা বাড়ানোর নির্দেশনা পাইনি। যদি এমন কোনো নির্দেশনা পাই তাহলে সেই অনুযায়ী পরিবহন চলাচল করবে।

এদিকে, আজ দুপুর ২টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকায় গিয়ে দেখা যায়, হাজার হাজার যাত্রী দেশের বিভিন্ন জেলা থেকে এসে বাসের জন্য অপেক্ষা করছেন। কিন্তু সকাল থেকেই রাজধানীতে গণপরিবহনের সংখ্যা ছিলো খুবই কম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ