বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

ডিএনসিসির অভিযান: কাউন্সিলর তোফাজ্জলকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : জুলাই ২৭, ২০২১

ঢাকা উত্তর সিটি করপোরেশন ডিএনসিসির মশক নিধনে চিরুনি অভিযানের উদ্বোধনী দিনে খোদ নিজেদের এক কাউন্সিলরকে জরিমানা করেছে । করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোফাজ্জল হোসেনের অংশীদারে মালিকানা থাকা একটি বিপণিবিতানে এডিস মশার লার্ভা পাওয়ায় তাকে জরিমানার সিদ্ধান্ত নেয় ডিএনসিসির অভিযানিক দল।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে ৭ নম্বর ওয়ার্ড থেকেই আনুষ্ঠানিকভাবে চিরুনি অভিযানের উদ্বোধন করা হয়। ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা যখন এই অভিযান উদ্বোধন করেন তখন সেখানে কাউন্সিলর তোফাজ্জল হোসেন উপস্থিত ছিলেন।

অভিযানের এক পর্যায়ে রূপনগর বিপণিকেন্দ্রে অভিযান পরিচালনা করা হলে সেখানে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এই প্রতিষ্ঠানের শেয়ারে মালিক কাউন্সিলর তোফাজ্জল হোসেন। পরে প্রতিষ্ঠানটির মালিক হিসেবে তোফাজ্জল হোসেনকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

জরিমানার পর কাউন্সিলর তোফাজ্জল হোসেন উপস্থিত সাংবাদিকদের বলেন, সোমবার (২৬ জুলাই) আমার কার্যালয়ে থাকা ওষুধগুলো দিয়ে আমি তাদের বলেছিলাম জায়গাটা পরিষ্কার করে ফেলতে। কিন্তু তারা কথা শোনেননি। তাই জরিমানা করা হয়েছে।

এর আগে অবশ্য উদ্বোধনী পর্বে নিজ ওয়ার্ডকে পরিষ্কার পরিচ্ছন্ন বলে দাবি করেছিলেন এই কাউন্সিলর। এমনকি এডিস মশা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলো ফেসবুকে অপপ্রচার করছে বলেও দাবি করেছিলেন তোফাজ্জল।

তিনি বলেন, এ বছর ডেঙ্গু পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। আমার ওয়ার্ড খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। বিরোধী দলসহ কেউ কেউ ফেসবুকে অপপ্রচার করে যে ডেঙ্গু পরিস্থিতি খারাপ। তারা আমাদের দলের না, আওয়ামী লীগের কেউ না।

এছাড়াও আরও দুইটি স্থাপনায় জরিমানা করা হয়। তারা হলো, ১৮ নম্বর সড়কের ১৩ নম্বর প্লটে নির্মাণাধীন ভবনের মালিক সেলিম দেওয়ানকে ৫০ হাজার টাকা ও ১৭ নম্বর সড়কের ৪ নম্বর বাসার মালিক শাহ আলম মোল্লাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ