মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

জনগন ভোটের সুযোগ পেলে আ.লীগের করুণ পরাজয় হতো -তাপস

সাবিনা ইয়াছমিন পুতুল, নবীনগর উপজেলা প্রতিনিধি
আপডেট : আগস্ট ২৫, ২০২২

বিএনপির কেন্দ্রীয় নেতা কাজী নাজমুল হোসেন তাপস বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনে জনগন ভোট দেওয়ার সুযোগ পেলে আওয়ামীলীগের করুণ পরাজয় হতো। তিনি ২৪ আগষ্ট বুধবার  নবীনগর বিএনপি আয়োজিত সাংগঠনিক সভায় একথা বলেন।

বিএনপির  প্রয়াত সাবেক এমপি  কাজী আনোয়ারের পুত্র নাজমুল হোসেন তাপস আরও বলেন,২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনের ভোট রাতে না হলে এবং জনগন তাদের পবিত্র ভোট দেওয়ার সুযোগ পেলে আওয়ামীলীগের করুণ পরিণতি হতো।তিনি বলেন, তেল,পরিবহন ভাড়া বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি,ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্র দলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম মাতব্বর হত্যার প্রতিবাদে এবং বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষে গতকাল বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় বিএনপি,যুবদল, ছাত্রদল, শ্রমিক দল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নবীনগর উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে কাজী নাজমুল হোসেন তাপস এ কথা বলেন।

পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম সুরুজ খানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলার ২১ টি ইউনিয়ন থেকে আসা বিএনপি,যুবদল, ছাত্রদল, শ্রমিক দল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের  নেতারাসহ বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মাইনুউদ্দিন আহমেদ,উপজেলা বিএনপির সাবেক সহসাধারণ সম্পাদক প্রভাষক সিরাজুল ইসলাম,পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী সাহাবউদ্দিন, বিএনপি নেতা মো. ফারুক আহমেদ, ,যুবদলের সাবেক সভাপতি মফিজুর রহমান মুকুল, উপজেলা যুবদলের সভাপতি এমদাদুল বারী, সাধারণ সম্পাদক আলী আজম,বায়েজিত বাবু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. হযরত আলী, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আশরাফ হোসেন রুবেল, পৌর ছাত্রদল,নবীনগর সরকারি কলেজ শাখা ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ