রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
৪৩তম বিসিএস: মৌখিক পরীক্ষা ৩ সেপ্টেম্বর থেকে সোলসের নতুন গান ‘যদি দেখো’ রংপুরে ১৪ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি ‘খালেদা জিয়ার ধারণা ছিল আমি মারা যাব’ সর্বজনীন পেনশন ঘোষণা করল বৈশাখী টিভি কাদিসের প্রবল প্রতিরোধ ভেঙে বার্সার জয় ভোটের আগেই প্রবাসীদের এনআইডি দেওয়ার সিদ্ধান্ত নিষেধাজ্ঞাকে পাত্তা দিচ্ছেন না চমক ঋণের ৫ কোটি ডলার ফেরত দিল শ্রীলংকা নবীনগর গ্র্যাজুয়েট এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত পাকিস্তানে তত্ত্বাবধায়ক সরকারের  প্রধানমন্ত্রী আনোয়ারুল হক কমেছে সোনার দাম নবীনগর উপজেলা গ্র্যাজুয়েট এসোসিয়েশনের ‘বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০২৩’ অনুষ্ঠিত প্যান্ডেলে বসে নেতা-কর্মীদের সঙ্গে খাবার খেলেন প্রধানমন্ত্রী হজ করতে গিয়ে ৫ ঘন্টা নিখোঁজ ধর্ম প্রতিমন্ত্রী!

ছোট ভাইয়ের প্রাণ গেলো বড় ভাইয়ের হাতে

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৮, ২০২৩

জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই ছালেম মুন্সিকে (৫৫) লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাই নসু মুন্সির (৬০) বিরুদ্ধে।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফুল কাচিয়া গ্রামের মুন্সির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ছালেম মুন্সি ওই গ্রামের আমির মুন্সির ছেলে।

নিহতের স্ত্রী জয়তুন বেগম অভিযোগ করে বলেন, আমার ভাসুরের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ চলছিল। তারই জেরে শুক্রবার বিকেলে আমাদের বসতঘর থেকে আমার স্বামীকে জোরপূর্বক তুলে নিয়ে আমার সামনে প্রকাশ্য ভাসুর নসু মুন্সি ও ভাসুরের ছেলে আব্বাস মুন্সি (৩৮), আক্তার (৩৬), আকবার মুন্সি (২২), হাসনাইনসহ (২০) আরও তিনজন আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছেন। পরে আমি পুলিশে খবর দিলে পুলিশ এসে আমার স্বামীর মরদেহ উদ্ধার করে। এ ঘটনার পর অভিযুক্ত নসু মুন্সি পরিবারের সবাইকে নিয়ে পালিয়ে যান।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন গণমাধ্যমকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ছালেমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ