শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৪, ২০২২

গোপালগঞ্জ সদর উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় এক নারীসহ চার জন নিহত হয়েছে। আজ বুধবার (২৪শে আগস্ট) বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর ও সোনাকুড় এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছেন, গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবেদ আলী শেখ এর ছোট ভাই মোটরসাইকেল আরোহী ফরহাদ শেখ ও রনি খান। তবে পিকআপ এ থাকা নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। অন্য দুর্ঘটনায় মারা গেছেন, রুবিয়া বেগম (৫৫), তিনি গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় এলাকার মৃত মোশাররফ হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, বিকালে সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মেরী গোপীনাথপুর এলাকায় দ্রুতগামী একটি পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের আরোহী ফরহাদ শেখ (৩৮) ও রনি খান এবং পিকআপ এ থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরও ৩ জন। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পিকআপটি জব্দ করেছে পুলিশ।

অন্যদিকে, সদর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সোনাকুড় এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় রুবিয়া বেগম (৫৫) নামে এক নারী পথচারী নিহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ