রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

উস্কানিদাতাদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৭, ২০২২
উস্কানিদাতাদের বিষয়ে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

যারা উস্কানি দিয়ে দেশের ভেতরে অশান্তি সৃষ্টির চেষ্টা করছে তাদের বিষয়ে দেশবাসী ও তার দলের নেতাকর্মীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকারের আসার পরই দেশে স্থিতিশীলতা এসেছে। স্বাধীনতার পর এই প্রথম গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকায় দেশের উন্নয়ন হচ্ছে বলেও জানান তিনি। আওয়ামী লীগ আয়োজিত ছয়দফা দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

ঐতিহাসিক ছয়দফা দিবস উপলক্ষ্যে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বলেন, ছয়দফার মাধ্যমেই বঙ্গবন্ধু দেশের মানুষকে মুক্তিযুদ্ধের জন্য জন্য প্রস্তুত করে স্বাধীনতা এনে দিয়েছিলেন। দীর্ঘদিন পরে হলেও আওয়ামী লীগ সরকারে আসার পরই দেশের মানুষ সত্যিকারের স্বাধীনতা ভোগ করতে পারছে।

একশ্রেণীর মানুষ এখনো দেশের স্থিতিশীলতায় ঈর্ষান্বিত হয়ে অশান্তি সৃষ্টির চেষ্টা করছে। তাদের বিষয়ে জনগণকে সচেতন হওয়ার কথা বলেন প্রধানমন্ত্রী। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করার সিদ্ধান্ত বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশকে কেউ আর পেছনে টানতে পারবে না। বর্তমান বৈশ্বিক প্রেক্ষাপট বিবেচনায় দেশের মানুষকে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ