বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

আলোচিত পরীমনি পিয়াসা মৌ হেলেনাসহ ৬ জনের বাসায় তল্লাশি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : আগস্ট ৭, ২০২১

চিত্র নায়িকা পরীমনি, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ, প্রযোজক নজরুল ইসলাম রাজ এবং আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরসহ গ্রেফতার ছয় আসামির বাসায় তল্লাশি অভিযান করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার (০৭ আগস্ট) বিকেল ৩টা থেকে একে একে সবার বাসায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান এখনও চলমান রয়েছে।
শনিবার সন্ধ্যায় সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেফতার হওয়া আসামি পরীমনি, পিয়াসা, মৌ, রাজ, হেলেনা জাহাঙ্গীরসহ ৬ আসামির বাসায় তল্লাশি করা হচ্ছে। মামলার তদন্তের স্বার্থে এই অভিযান করা হচ্ছে।

তবে এখনই কিছু বলার মতো অগ্রগতি হয়নি। বিস্তারিত জানানো হবে বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

তিনি আরও বলেন, গ্রেফতার আসামিদের পৃথক ৭টি মামলার তদন্তভার সিআইডিকে ন্যাস্ত করা হয়েছে। মামলাগুলোর তদন্ত কার্যক্রম আমরা শুরু করেছি। তদন্ত চলমান রয়েছে।

গ্রেফতার ছয়জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা পৃথক সাতটি মামলার তদন্ত করছে সিআইডি।

গত ২৯ জুলাই দিনগত রাতে রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ক্যাসিনো সামগ্রী এবং অবৈধভাবে সংরক্ষণ করা হরিণের চামড়া উদ্ধার করা হয়।

গত ৪ আগস্ট বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়। পরীমনির বাসা থেকে মদ ও মাদক উদ্ধারের কথা জানিয়েছে র‍্যাব। একই দিন রাতে প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করা হয়। পরে বনানী থানায় পরীমনি ও নজরুল রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করে র‍্যাব। পৃথক মামলায় তাঁদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

রাজধানীর বারিধারা এলাকা থেকে মাদকদ্রব্যসহ ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে ইয়াবাসহ মরিয়ম আক্তার মৌকে গত ১ আগস্ট মধ্যরাতে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করে ডিবি। পৃথক মামলায় তারা রিমান্ডে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ