সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

অসুস্থ হয়ে হাসপাতালে খালেদা জিয়া

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১১, ২০২২

শুক্রবার (১০ই জুন) গভীর রাতে হঠাৎ অসুস্থবোধ করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন, বিএনপির প্রেস উইংয়ের সদস্য সায়রুল কবীর।

তিনি বলেন, ‘গুলশানের বাসায় ম্যাডাম হঠাৎ করেই অসুস্থবোধ করেন। তাকে আমরা দ্রুত হাসপাতালের নিয়ে এসেছি। তাকে সিসিইউতে নেয়া হয়েছে।’ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা শুরু হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও অসুস্থতার সংবাদ শুনে দ্রুত উত্তরার বাসা থেকে গুলশানে ছুটে আসেন এবং দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এসময় উপস্থিত সাংবাদিকদের তিনি জানান, খালেদা জিয়া বুকে ব্যাথা অনুভব করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে, বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল, শনিবার সকালে মেডিকেল বোর্ড বসবে।

দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারি কারাগারে যান সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। করোনার অতিমারির মধ্যে ২০২০ সালের ২৫শে মার্চ সরকারের নির্বাহী আদেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে থেকে ছয় মাসের জন্য মুক্তি পান খালেদা জিয়া। এরপর একাধিকবার তার মুক্তির মেয়াদ বাড়ায় সরকার। মুক্তি পাওয়ার পর খালেদা জিয়া গুলশানের বাসভবন ফিরোজায় আছেন। এ সময়ের মধ্যে তিন দফায় প্রায় ৬ মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ