শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫, আহত ৭

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১১, ২০২২

চট্টগ্রামের পটিয়ায় দূরপাল্লার বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে পাঁচজন মারা গেছেন। একই ঘটনায় ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

সোমবার (১১ জুলাই) রাতে পটিয়া উপজেলার ভাইয়ারদিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম চৌধুরী ঘটনা নিশ্চিত করে জানানা, সোমবার রাত আটটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি বাস উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে পাঁচজন নিহত হয়েছেন।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ‘যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা চন্দনাইশ উপজেলা থেকে পটিয়ার দিকে আসছিল। কক্সবাজার থেকে নগর অভিমুখী একটি বাস পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। অটোরিকশার সব যাত্রীই মারা গেছেন। বাসের ৭-৮ জন যাত্রী আহত হয়েছেন।’

পটিয়া ফায়ার স্টেশনের টিম লিডার প্রদীপ ত্রিপুরা বলেন, ‘বাসের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। আমরা ঘটনাস্থলে এসে অটোরিকশা থেকে পাঁচজনের মরদেহ বের করেছি। এদের মধ্যে চারজন পুরুষ ও একজন মহিলা।’

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহতরা সবাই সিএনজির যাত্রী। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে। তবে আহত ও নিহতদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে পুলিশ ও ফায়ার সার্ভিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ