শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

আন্দিকুট ইউনিয়ন আ.লীগের শোক দিবস পালিত

মোঃ আদুল আলিম,মুরাদনগর উপজেলা প্রতিনিধি
আপডেট : আগস্ট ১৫, ২০২২

আন্দিকুট ইউনিয়ন
আ.লীগের শোক
দিবস পালিত

আবদুল আলীম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্ট শহীদদের স্মরণে কুমিল্লার মুরাদনগরের হায়দরাবাদ সিদ্ধেশ্বরী বাজারে আন্দিকুট ইউনিয়ন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্দিকুট ইউনিয়ন আওয়ামী লীগের মো. গোলাম কিবরিয়া। প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য হারুন আল রশীদ। বিশেষ অতিথি আন্দিকুট ইউনিয়নের চেয়াম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন।
উপস্থিত ছিলেনÑ ব্যবসায়ী ও সমাজসেবক বাছির মিয়া, রফিকুল ইসলাম বাদল (সাধারণ সম্পাদক মহানগর দক্ষিণ কদমতলী থানা), আবু সাঈদ (সদস্য বাঙ্গরা বাজার থানা যুবলীগ), ফাতু মিয়া মেম্বার (সভাপতি আন্দিকুট ইউনিয়ন কৃষক লীগ), তাজুল ইসলাম কাজল (আওয়ামী লীগ নেতা), সোহেল মেম্বার (শ্রমিকলীগ নেতা), শেখন মেম্বার। উপস্থাপনায় আবদুল আলীম (সাবেক যুবলীগ সভাপতি আন্দিকুট ইউনিয়ন পরিষদ)।
প্রসঙ্গত, ২০২০ সাল থেকে মাঈন উদ্দিন স্বপন (সাবেক ছাত্রলীগ সভাপতি মুরাদনগর উপজেলা, বর্তমান লন্ডন প্রবাসী) নিজের অর্থায়নে করা এই অফিসে প্রতি বছরের মতো এবারও ১৫ই আগস্ট উদযাপন করা হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ