শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

ফতেহপুর কে.জি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান আজ

রাগিব হাসান,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আপডেট : জুলাই ১২, ২০২২

ফতেহপুর কে.জি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান আজ

নানান আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের পূনমির্লনী অনুষ্ঠান আজ সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে দিন ব্যাপী অনুষ্ঠান শুরু হবে।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোঃ এবাদুল করিম বুলবুল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে আয়োজক কমিটি জানিয়েছে।
এ উপলক্ষে বিদ্যালয়ের চারপাশে সেজেছে বর্ণিল সাজে। নেওয়া হয়েছে স্বেচ্ছাসেবক দিয়ে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। থাকছে পুরোনো বন্ধুদের স্মৃতিচারণ পর্ব।
বিদ্যালয়টির বহু পুরোনো ছাত্র ছাত্রী তার প্রিয় এ বিদ্যাপীঠে ফিরবেন বহু বছর পর।এজন্য অনেকেই আবেগতাড়িত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন।
জানাগেছে,আয়োজনের কোন কমতি রাখেনি আয়োজক কমিটি।
এদিকে অনুষ্ঠান উপলক্ষে অনুষ্ঠান সূচী”” প্রকাশ করেছে আয়োজক কমিটি

ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিবারের উদ্যোগে এবং প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণ ও সমন্বয়ে “পুনর্মিলনী ২০২২” এর অনুষ্ঠান সূচী প্রকাশ করেছে আয়োজক কমিটি । আজ মঙ্গলবার ১২ জুলাই ২০২২ অনুষ্ঠান আরম্ভের পূর্বে সকাল ১০.০০-১০.৪০ ঘটিকা পর্যন্ত সকালের নাস্তা এবং গেঞ্জি গ্রহণ ও পরিধান।(শুধু রেজিষ্ট্রেশনের আওতাধীনদের জন্য) ।
♦️অনুষ্ঠান সূচী♦️:
?সকাল ১০.৪০-১০.৫৫ ঘটিকায় পবিত্র কোরআন থেকে পাঠ তারপর সনাতন ধর্মালম্বীগণের জন্য পবিত্র গীতা থেকে পাঠ।
?সকাল ১০.৫৫-১১.০৫ ঘটিকায় জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন।
?সকাল ১১.০৫-১১.৩৫ ঘটিকা, বেলুন উড়ানো এবং স্কুল মাঠে পদযাত্রা ।
?সকাল ১১.৪০ দুপুর ১২.১০ স্কুলের বর্তমান ছাত্রদের অংশগ্রহণে নৃত্যানুষ্ঠান ।
?দুপুর ১২.৪০-২.০০ঘটিকা উন্মুক্ত সংক্ষিপ্ত আলোচনা (বক্তব্যের পরিবর্তে কেউ যদি কবিতা আবৃত্তি করতে চান তিনি করতে পারবেন)।
?দুপুর২.০০- বিকাল ৩.০০ ঘটিকা, দুপুরের খাবার পরিবেশন (শুধুমাত্র রেজিস্ট্রেশন এর আওতাধীন সম্মানিত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের জন্য )।
?বিকাল ৩.০০-৪.৪৫ ঘটিকা, অনির্ধারিত আলোচনা সভা। ৩.৪৫ ঘটিকা হতে প্রখ্যাত আবৃত্তিকার শিমুল মুস্তাফার কন্ঠে কবিতা আবৃত্তি, আর টিভির নিয়মিত শিল্পী তুষা, লাবনী এবং এন টিভির শাহরিয়ারসহ আরও কয়েকজন সংগীতশিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিটিভির পাঁচজন প্রখ্যাত সঙ্গীতশিল্পী) গান পরিবেশ করবেন।

এখনো যারা রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করেননি দয়া করে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে অনুরোধ করেছেন স্কুলটির সভাপতি ও আয়োজনের সমন্বয়ক আবদুল্লাহ আল মাসুম। তিনি বলেন বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে সবাইকে উৎসাহিত করুন। সকল সন্মানিত প্রাক্তন ছাত্র ছাত্রীদের তিনি আমন্ত্রণ জানিয়েছেন ।তিনি বৃহৎ এই অনুষ্ঠানে ভুল ত্রুুতি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়ে সবাইকে অনুষ্ঠানে যথাসময়ে আসার অনুরোধ করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ