রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে আনারস পাঠালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
আপডেট : জুলাই ১৪, ২০২২

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আনারস উপহার পাঠালেন ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। ১০০টি কার্টনে ৬০০টি আনারস পাঠানো হয়।

বৃহস্পতিবার সকালে আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্টের শূন্য রেখায় ত্রিপুরার হর্টিকালচারের সহকারি পরিচালক ড. দীপক বৈদ্য চট্টগ্রামস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের এটাচি মনিশ সিং এর কাছে আনারসগুলো হস্তান্তর করেন।

ত্রিপুরার হর্টিকালচারের সহকারী পরিচালক ড. দীপক বৈদ্য বলেন, স্বাদ ও গন্ধের জন্য ত্রিপুরার আনারস বিশ^ব্যাপী বিখ্যাত। সুস্বাধু ফলগুলো ত্রিপুরার মাননীয় মুখ্যমন্ত্রী মানিক সাহা বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য পাঠিয়েছেন। এটি সুসম্পর্ক এবং বন্ধুত্বের দৃষ্টান্ত হিসেবে। এ আনারসের মাধ্যমে দু’দেশের মধ্যে সম্প্রীতি আরও বাড়বে এবং উত্তরোত্তর বৃদ্ধি পাবে। ফল আদান প্রদানের মাধ্যমে আমরা আগামীতে এ ধরনের সম্পর্ক আরও সুন্দরভাবে বজায় রাখতে পারব।

আনারস হস্তান্তরের সময় ত্রিপুরা রাজ্যের আগরতলার কাষ্টমস সুপার প্রাণেশ ধর আগরতলা বন্দর ব্যবস্থাপক দেবাশিষ নন্দী, আখাউড়া আন্তর্জাতিক চেকপোষ্ট ইমিগ্রেশন পুলিশ ইনচার্জ আবু বকর উপস্থিত ছিলেন।

গত ২০ জুন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার জন্য ৮০০ কেজি আম্রপালি আম উপহার পাঠিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ