রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

সড়কপথে মেয়ে আইরাকে নিয়ে ভারতে সৃজিতের বাড়িতে গেলেন মিথিলা

এস সোহেল
আপডেট : জুন ৩০, ২০২১

দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলা বউ। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি। এরপর থেকে দুই বাংলাতেই থাকা হয় তার।

সর্বশেষ গত ২০ মার্চ বিকেলে কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন মিথিলা। এরপর মেয়েকে নিয়ে নিজের লেখা ভ্রমণবিষয়ক বই ‘আইরা আর মায়ের অভিযান’-এর মোড়ক উন্মোচন, নিজের প্রথম সিনেমা ‘অমানুষ’, বেশ কিছু নাটক-টেলিফিল্মের শুটিং এবং করোনা পরিস্থিতিসহ কারণে আর কলকাতায় যাওয়া হয়নি তার।

ঠিক ১০০দিন পর আবারও শ্বশুর বাড়িতে গেলেন মিথিলা। ৩০ জুন দুপুরে মেয়ে আইরাকে নিয়ে সড়কপথে ভারতে প্রবেশ করেন এই অভিনেত্রী। ভারতীয় সীমান্তে এসে সৃজিত মুখার্জি রিসিভ করে নেন স্ত্রী মিথিলা ও আইরাকে। সেখান থেকে একটি গাড়িতে করে কলকাতায় বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন তারা। এ সময় গাড়িতে বসেই তিনজনের হাসিখুশি একটি সেলফি নেন মিথিলা। পরে সেটি তিনি তার ফেসবুকে প্রকাশ করেন। ভ্রমণের আরও কিছু ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এই অভিনেত্রী।

মিথিলা বলেন, ‘অনেক দিন পর কলকাতায় যাচ্ছি। আমরা এখনো রাস্তায়। বাসায় ঢুকতে আরেকটু সময় লাগবে। কলকাতায় আবারও সৃজিতের সঙ্গে এখানে সময় কাটবে। পাশাপাশি এখানে বসেই আমি হোম অফিস করব। মেয়ের ক্লাসও চলবে বাসা থেকে। আশা করি পারিবারিকভাবে দারুণ কিছু মূহুর্ত কাটবে আমাদের।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ