রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে সহকর্মীর গুলিতে নিহত ৩

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১০, ২০২২

মার্কিনীদের বন্দুকবাজী যেন নিত্য-নৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। একের পর এক বন্দুকবাজীতে নির্বিচারে প্রাণ যাচ্ছে নিরীহ মানুষদের।

তারই ধারাবাহিকতায় এবার যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যে বন্দুকধারী সহকর্মীর গুলিতে অন্তত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

সিএনএন-এর প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (৯ জুন) মেরিল্যান্ডের উত্তরাঞ্চলে একটি কারখানায় এক বন্দুকধারী তার সহকর্মীদের ওপর গুলিবর্ষণ করলে এই হতাহতের ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত বন্দুকধারীকে হেফাজতে নিয়েছে পুলিশ। অবশ্য এর আগে পুলিশের সঙ্গেও বন্দুকযুদ্ধে লিপ্ত হয় ওই ব্যক্তি।

বন্দুকধারীর গুলিতে হতাহতের ঘটনার পর এক সংবাদ সম্মেলনে ওয়াশিংটন কাউন্টি শেরিফ ডগলাস মুলেনডোর জানান, ওই যুবকের বয়স ২৩ বছর।

বন্দুক হামলা চালিয়ে একটি গাড়িতে করে পালানোর চেষ্টা করার সময় মেরিল্যান্ড অঙ্গরাজ্যের এক নিরাপত্তা কর্মীর সঙ্গে বন্দুকযুদ্ধে সে আহত হয়। পরে তাকে হেফাজতে নেয়া হয়।

অবশ্য অভিযুক্ত ওই যুবকের নাম জানাননি মুলেনডোর। সন্দেহভাজন হামলাকারী ওই যুবক ও নিরাপত্তা কর্মী উভয়েই গুলিবিদ্ধ হওয়ায় চিকিৎসার জন্য তাদেরকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

মুলেনডোর বলেছেন, বন্দুকধারী যুবক এবং তার গুলিতে হতাহতদের সকলেই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের সীমান্তের কাছে উত্তর মেরিল্যান্ডের স্মিথসবার্গের কলম্বিয়া মেশিনের কর্মচারী। তবে এই হামলার পেছনে প্রেক্ষাপট বা সম্ভাব্য উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত জানাতে অস্বীকৃতি জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ