রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

বন্যার প্রভাবে শাবিপ্রবি ২৫শে জুন পর্যন্ত বন্ধ

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৭, ২০২২

টানা বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে সিলেটের নদ-নদীগুলোর পানি দ্রুত বৃদ্ধি পাচ্ছে। ফলে নতুন নতুন এলাকা প্লাবিত হয়ে জেলার সার্বিক বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। বন্যার পানি ঢুকে প্লাবিত হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসও। এমন পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন৷

শুক্রবার (১৭ জুন) সকালে অনলাইনে অনুষ্ঠিত এক জরুরি সিন্ডিকেট সভায় ক্লাস-পরীক্ষা বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

রেজিস্ট্রার বলেন, আজকে বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সিন্ডিকেট সভায় বন্যা পরিস্থিতির কারণে আগামী শনিবার (২৫ জুন) পর্যন্ত শাবিপ্রবি’র সকল ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্যার পানিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কিলো রোড, চেতনা-৭১ এর সামনে, একাডেমিক ভবন এ, বি, ডি ও ই-এর সামনে, ইউনিভার্সিটি সেন্টার, আবাসিক ছাত্রী হলসহ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়কগুলো হাঁটু থেকে কোমর পানি পর্যন্ত তলিয়ে গেছে। এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ