বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

প্রতি এপিসোডের জন্য কত টাকা পারিশ্রমিক নেন কাপিল!

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৪, ২০২২

ভারতীয় টেলিভিশন জগতের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় কৌতুক অভিনেতাদের একজন হলেন কাপিল শর্মা। কদিন আগেই বিদায় জানিয়েছেন টিভি শো-কে। কারণ দীর্ঘদিন ধরে চলমান সিরিজ ‘দ্য কাপিল শর্মা শো’ আর দেখা যাবে না সনি টিভিতে।

২০১৬ সালে প্রথম সম্প্রচার হওয়া এই কমেডি শো-টি ভারতীয়দের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠে। ছোট শহর থেকে উঠে আসা কাপিল গেল ছয় বছরে কৌতুক অভিনয়, সাক্ষাৎকার ও উপস্থাপক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

দক্ষিণ এশিয়ার জনপ্রিয় গণমাধ্যম সিয়াসত ডেইলির প্রতিবেদন অনুযায়ী, দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে যোগ দেওয়ার পর থেকেই কপাল খুলে যায় কাপিল শর্মার। এরপর ২০১৩ সালে ‘কমেডি নাইটস উইথ কাপিল’ শুরু করার পর আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে।

এভাবে সাফল্য আর সুনামের তুঙ্গে উঠে যাওয়ায় প্রতি পর্বে তার পারিশ্রমিক বেড়েছে বহুগুণ। এভাবেই কাপিল হয়ে ওঠেন ভারতের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত কৌতুক অভিনেতাদের একজন।

যাইহোক, চলুন দেখে নেয়া যাক ‘দ্য কাপিল শর্মা শো’-এর সিজন ৩ থেকে কাপিলের মোট আয়।

প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় সিজন পর্যন্ত প্রতি এপিসোডের জন্য ৩০ লাখ রুপি করে পারিশ্রমিক নিয়েছেন কাপিল। এরপর যখন তৃতীয় সিজন শুরু হয় তখন পারিশ্রমিক আরও বাড়িয়ে দেন কাপিল শর্মা। এপিসোড-প্রতি আরও ২০ লাখ রুপি বাড়িয়ে ৫০ লাখ রুপি পারিশ্রমিক নিতে শুরু করেন তিনি। এতে করে প্রতি সপ্তাহেই ১ কোটি রুপি করে আয় করতে শুরু করেন তিনি।

সে হিসেবে দেখতে গেলে সিজন-৩ এর মোট ৮০টি এপিসোডের জন্য ৪০ কোটি টাকা আয় করেছেন। কি অবাক হচ্ছেন? অনেক বেশি টাকা তাই না!

জানা গেছে, কাপিল তার দলবল তথা চন্দ প্রভাকর, কৃষ্ণ অভিষেক, কিকি শারদা এবং সুমনা চক্রবর্তীকে নিয়ে আগামী কয়েক মাসের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় সফর করবেন। বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, এবার ওটিটি প্ল্যাটফর্মে নতুন শো নিয়ে হাজির হবেন কাপিল শর্মা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ